Categories

Tools

Quick Links

StickyDOM

আবার প্রলয় Download কি করে করবেন ও দেখবেন

By Jit

Sep 14, 2023

·

2 Min Read

আবার প্রলয় Download কি করে করবেন ও দেখবেন
আবার প্রলয় Download

সুন্দরবনের একটি ছোট গ্রামে নারী ও শিশুদের প্রায়ই মাদক দ্রব্য সেবন করিয়ে পাচার করা হয়। এছাড়াও আছে এক অজানা প্রাণী যে শিকার করছে নিরীহ নারী ও শিশুদের। পুলিশ অফিসার অনিমেষ দত্ত কি এর অবসান ঘটাতে পারবেন। আবার প্রলয় Download and Download online.

আবার প্রলয় Download and watch online

আবার প্রলয় ওয়েব সিরিজে আমরা কি দেখতে পাবো :-সুন্দরবনে নারী- শিশু পাচারের চেইন চালায় এমন একটি গ্যাংকে পুলিশ তাড়া করে। অনিমেষ দত্ত (শাশ্বত চ্যাটার্জি), স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ এর একজন পুলিশ অফিসার। র্যাকেটের তদন্ত ও ফাঁস করতে সুন্দরবনে নিযুক্ত হন। সেখানে তিনি হুজ্জা গ্যাং সদস্য, ভন্ড শম্ভু বাবা (ঋত্বিক চক্রবর্তী), মোহিনী মা (কৌশানি চক্রবর্তী), পরিতোষ সরকার (লোকনাথ দে), এবং তার সহকর্মী – মাধবী (সোহিনী সেনগুপ্ত), করালী বাবু সহ বেশ কয়েকটি চরিত্রের সাথে পরিচিত হন। অনিমেষ দত্ত কীভাবে চরিত্রগুলিকে তার স্টাইলে অন্বেষণ করেন এবং অবশেষে অপরাধীকে শনাক্ত করেন তা হল সংক্ষেপে আবর প্রলয়।

অনিমেষ হেঁটে গেলে বাতাস বয়ে যায় এবং তার এক আঘাতে মানুষ উড়ে যায়। এবং তারপরে একটি জরাজীর্ণ গির্জার ভবনে তিনটি বন্ধু একে অপরের সাথে নাচছে এবং উত্যক্ত করছে, অথবা একজন যুবক তার বান্ধবীকে ধরে নদীর মাঝখানে নিয়ে যায় এবং তাকে  নেশাগ্রস্ত করে বিক্রি করে দেয়। আপনার মনে খোদাই করে যাবে যে শট তা হোল সবুজ সুন্দরবন এবং সরু নদীর রূপালী রেখা সুন্দরভাবে শো জুড়ে শুট করা হয়েছে।

আপনার কেনো আবার প্রলয় দেখা উচিত?

আবার প্রলয় একটি সুন্দর নাটকের মতো শুরু হয় এবং তারপরে প্রেম, বন্ধুত্ব, বিশ্বাসঘাতকতা এবং ঈর্ষার গল্প হয়ে ওঠে। সংলাপ এবং চিত্রনাট্য সিরিজের শক্তি। গল্পটি ক্লাইম্যাক্স পর্যন্ত নির্বিঘ্নে প্রবাহিত হয়। আসলে, কিছুক্ষণ পরে, গল্পের একটি মোটামুটি ধারণা পাবেন। এবং টাইমলাইন যেভাবে সৃষ্টি করা হয়েছে তা আকর্ষণীয় লাগবে। এছাড়াও, সংলাপ গুলি আকর্ষক এবং রোমহর্ষক। অশ্লীলতার জন্য দর্শকের বিচক্ষণতার পরামর্শ দেওয়া হয়, কিন্তু একটিও শপথ বাক্য আরোপিত বা স্থানের বাইরে বলে মনে হয় না। বরং এটি এর মানেটিকে আরও বিশ্বাসযোগ্য করে তোলে।

আবার প্রলয় watch in YouTube

দেখুন আবার প্রলয়-এর প্রথম এপিসোড শুধুমাত্র ইউটিউব এ ফ্রী তে।

Contact us ☎️

Want to discuss something with us?
Our Inbox Is Open For All.

Mail : contact@stickydom.com
Created by Mridul.Tech

Send us a Response