Categories

Tools

Quick Links

StickyDOM

Jawan Movie Download and Watch Jawan Online

By Mridul

Sep 16, 2023

·

2 Min Read

Jawan Movie Download and Watch Jawan Online
Jawan Movie Download and Watch Jawan Online

জওয়ান মুভি ভারতীয় চলচ্চিত্র অ্যাকশন, ড্রামা, থ্রিলারের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। চলচ্চিত্রটি লিখেছেন অ্যাটলি কুমার এবং পরিচালনা করেছেন অ্যাটলি কুমার। জওয়ান হিন্দি তামিল, তেলেগু, মালায়ালম, কন্নড় ভাষায় সম্পূর্ণ মুভি ডাউনলোড করুন(Jawan Movie Download)। জওয়ান ফুল মুভি ডাউনলোডের জন্য দর্শকরা দীর্ঘক্ষণ অপেক্ষা করছিলেন। ছবিটি প্রযোজনা করেছেন শাহরুখ খান এবং এতে অভিনয় করেছেন শাহরুখ খান, নয়নথারা, প্রিয়মণি, সানিয়া মালহোত্রা, যোগী বাবু, সুনীল গ্রোভার, সিমারজিৎ সিং নাগরা, আজি বাগরিয়া, মানাহার কুমার, বিজয় সেথুপাতি এবং আরও অনেককে সহায়ক ভূমিকায় দেখা গেছে।

জওয়ান মুভির মোট বাজেট

মুভিটির বাজেট ₹200 কোটি টাকা। জওয়ান মুভিটি হিন্দি, তেলেগু, তামিল, মালায়ালম এবং কন্নড় ভাষার সাথে 2023 সালের 7 সেপ্টেম্বর মুক্তি পায়। আপনি যদি এই মুভিটি অনলাইন দেখতে চান। jawan  Movie Download filmyzilla, jawan Full movie download  filmywap, jawan Movie Download teligram link, Jawan মুভি ডাউনলোড moviesflix, Jawan Movie Download in hindi vegamovies এ সার্চ করতে পারেন। আপনি অনেক অ্যাকশন, ড্রামা, থ্রিলার দেখতে যাচ্ছেন।

আবার প্রলয় Download কি করে করবেন ও দেখবেন

প্রতীক্ষার পর জওয়ান সিনেমাটি 7 সেপ্টেম্বর 2023-এ মুক্তি পেয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন আটলী কুমার। ছবিটি অ্যাকশন, ড্রামা, থ্রিলার এ পরিপূর্ন। এই ছবিটি অন্যান্য অনেক ছবির মতো পাইরেসির শিকার হওয়ার জন্য বিভিন্ন ওয়েবসাইটের  প্ল্যাটফর্ম ফাঁস হয়েছিল। আপনি এই মুভিটি দেখতে এবং বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে ডাউনলোড করতে পারেন। লোকেরা অনলাইনে jawan movie download hd, জওয়ান মুভি Download filmizila , jawan Movie Download filmy4wap, jawan Movie Download pagalworld, jawan Movie Download afilmywap, jawan Movie Download হিন্দি filmizila জন্য অনলাইনে অনুসন্ধান করছে।

জওয়ান সিনেমা মুক্তির তারিখ এবং সময়

জওয়ান হল 2023 সালের সবচেয়ে প্রতীক্ষিত ফিল্মগুলির মধ্যে একটি৷ এটি 7 সেপ্টেম্বর 2023-এ বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে৷ আপনি এই সিনেমাটি সিনেমাহলে দেখতে পারেন এবং এটি কিছু অনলাইন প্ল্যাটফর্মেও দেখতে পারেন৷ ছবিটি পরিচালনা করেছেন অ্যাটলি কুমার এবং প্রযোজনা করেছেন- শাহরুখ খান। জওয়ান ছবির চরিত্রের নামেই ছবিটির নামকরণ করা হয়েছে।

জওয়ান মুভির ট্রেলার | Jawan Movie Download

জওয়ান ট্রেলারটি অনুরাগী এবং সমালোচকদের কাছ থেকে অসাধারণ সাড়া পেয়েছে, অত্যাশ্চর্য ভিজ্যুয়াল, চিত্তাকর্ষক পারফরম্যান্স এবং কাস্টের শক্তিশালী ডায়লগ।

জওয়ান ফুল মুভি রিপোর্ট

রিপোর্ট অনুযায়ী জওয়ান সিনেমার মোট আনুমানিক বাজেট প্রায় 200 কোটি টাকা। আপনি খুব ভাল করেই জানেন যে চলচ্চিত্রটি কেবল তখনই সফল হতে পারে যদি এটি তার বাজেটের চেয়ে বেশি আয় করে। এবং সেটা এই মুভি করে দেখিয়েছে এই মুভি মাত্র 9 দিনে  735.02 কোটি কমিয়ে অল টাইম ব্লকবলাস্টার এর লিষ্টে নিজের নাম নতিভুক্ত করেছে।

Contact us ☎️

Want to discuss something with us?
Our Inbox Is Open For All.

Mail : contact@stickydom.com
Created by Mridul.Tech

Send us a Response